|

পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-১

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৯

পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-১

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার স্বীকার হয়েছেন মোছাঃ ফুলবানু (৫৭) নামে এক বৃদ্ধা। হামলাকারি মোঃ আজিজুল (৪০) পিটিয়ে কোমরের হাড় ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

সে উপজেলার বিষমপুর গ্রামের মোঃ হামেদ আলী ওরফে বাবুল্লা ফকিরের পুত্র। আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বর্তমানে চিকিৎসাধীন। এ ঘটনায় পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বিষমপুর গ্রামের মোঃ আঃ ছালামের স্ত্রী মোছাঃ ফুলবানুর পরিবারের সাথে প্রতিবেশী মোঃ আজিজুলের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত রবিবার দুপুরে ফুলবানুর বাড়িতে অনধিকার প্রবেশ করে জমিতে গাছপালা কেটে ফেলে। ফুলবানু গাছের কর্তনে নিষেধ করলে এক পর্যায়ে ঝগড়া-বিবাদে লিপ্ত হয়ে অশালীন আচারণ করে এবং আজিজুল উত্তেজিত হয়ে বেধড়ক মারপিট শুরু করে।

ফুলবানুর ছেলে বাদী আনোয়ার হোসেন জানান, আমার মাকে লোহার রড দিয়ে মাথা লক্ষ্য করে আঘাত করলে মাথা সরিয়ে নিলে কোমরে লেগে গুরুতর হাড়ভাঙ্গা জখম হয় এবং টানা হেচঁরা করে শ্লীলতাহানি ঘটায়। মামলা মোকদ্দমা করলে আজিজুল আমাকে ভয়-ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি প্রদান করে চলে যায়।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ ঘটনায় গত ২০ অক্টোবর পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এসআই মোঃ সুলতান আহমেদ জানান, অভিযুক্ত আসামী মোঃ আজিজুলের বাড়িতে খোঁজ নিয়ে গ্রেফতারের চেষ্টা তাকে পাওয়া যায়নি। অভিযুক্ত আসামী মোঃ আজিজুলের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪