|

পূর্বধলায় জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

পূর্বধলায় জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
‘সুখী ও সমৃদ্ধ দেশ বিনির্মাণে উৎপাদনশীলতা’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নেত্রকোনার পূর্বধলায় জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি ও আলোচনা সভা।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেদ রানা, মৎস্য কর্মকর্তা সুতপা ভট্টাচার্য, মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকী, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শরিফুল আলম শাহীন, পূর্বধলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, প্রেসক্লাবে সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুজ্জামান, আজকের আরবান ডট কমের নির্বাহী সম্পাদক আবুল আরশাদ, দৈনিক তৃতীয়মাত্রার ও ময়মনসিংহ প্রতিদিন প্রতিনিধি মোঃ এমদাদুল ইসলাম, আমাদের অর্থনীতির প্রতিনিধি জুলফিকার আলী শাহীন, ভোরের ডাক প্রতিনিধি নুর উদ্দিন মন্ডল, আমাদের সময় প্রতিনিধি গোলাম মোস্তফা, বর্তমান প্রতিনিধি মোহাম্মদ আলী জুয়েল, দি এশিয়ান এইজ ও বাংলাদেশের খবর প্রতিনিধি সাদ্দাম হোসেন, সাপ্তাহিক অপরাধ প্রতিনিধি আজিজুর রহমান, সাপ্তাহিক পরিধি প্রতিনিধি জিয়াউর রহমান ও পূর্ণিমা রানী দে প্রমুখ।

দেখা হয়েছে: 675
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪