|

পূর্বধলায় জাতীয় তরুণ সংঘের উদ্যোগে নানান কর্মসূচী পালিত

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০২০

পূর্বধলায় জাতীয় তরুণ সংঘের উদ্যোগে নানান কর্মসূচী পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় তরুণ সংঘের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল, উপজেলার খলিশাউড় গ্রামে ধর্ষণ, মাদক, সন্ত্রাস ও দূর্নীতি বিরোধী আন্দোলন কার্যক্রম প্রচার, উপজেলার হিরণপুরে জাতীয় তরুণ সংঘ বয়স্ক কল্যাণ ও স্বাস্থ্য সেবা কেন্দ্র চালুকরণ, সমাজসেবা অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগীয় পরিচালক তাহমিনা আক্তার ও ময়মনসিংহ জেলা সমাজসেবা অফিসার ওয়ালিউল্লাহ এর সাথে জাতীয় তরুণ সংঘের বৈঠক ও বিভিন্ন জনহিতকর কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত আলোচনা।

জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ ফজলুল হক উপস্থিত থেকে এসব কর্মসূচীতে অংশগ্রহণ ও তরুণ সংঘের অধীনে বাস্তবায়িত বিভিন্ন কর্মসূচী পরিদর্শন করেন।

এসময় সাথে ছিলেন, জাতীয় তরুণ সংঘ ময়মনসিংহ বিভাগের বয়স্ক কল্যাণ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা সাবেক পদস্থ সরকারি অফিসার সিরাজুল ইসলাম তালুকদার, জাতীয় তরুণ সংঘ ময়মনসিংহ বিভাগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, নেত্রকোণা জেলার সভাপতি এ্যাডঃ নুরুদ্দীন নয়ন, সহ সভাপতি ডাঃ হাবিব ও জেলা কমিটির প্রচার সম্পাদক মতিয়ার রহমান ও সদস্য দুলাল, বেলায়েত খান প্রমুখ।

স্থানীয় এলাকাবাসী জাতীয় তরুণ সংঘের বয়স্ক কল্যাণ কর্মসুচী খুব প্রশংসা করেন এবং এ ক্ষেত্রে সার্বিক সহায়তার আশ্বাস দেন। জাতীয় তরুণ সংঘ খুব ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ ফজলুল হক সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪