|

পূর্বধলায় ট্রাকের চাপায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | মার্চ ১৩, ২০১৯

সড়ক দূর্ঘটনা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা): নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার (১৩ মার্চ) সকালে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান (১০) ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চড়কালী বাজাইল গ্রামের আলী হোসেনের ছেলে এবং স্থানীয় ভাটিপাড়া বালার চড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।



স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা থেকে একটি বাসে করে নেত্রকোনার দুর্গাপুরে বনভোজনে যাচ্ছিল। পথে সকাল সাড়ে দশটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় বাসটি থামিয়ে রাস্তার পাশে কতিপয় শিশু প্রকৃতির ডাকে (প্রশ্রাব করতে) সারা দিতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় হাসান নামে ওই শিশুটি দুর্গাপুর গামী একটি ট্রাক ময়মনসিংহ-ট ১১-০৩৯১ নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) তৌহিদুর রহমান জানান, স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক নাজমুল ইসলাম ও ট্রাকের হেলপার সাইদুল ইসলাম নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪