|

পূর্বধলায় ভোটার তালিকার তথ্য সংগ্রহকারীদের দিনব্যাপী প্রশিক্ষণ

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | জুলাই ১৪, ২০১৯

পূর্বধলায় ভোটার তালিকার তথ্য সংগ্রহকারীদের দিনব্যাপী প্রশিক্ষণ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০১৯ উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারগণের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নির্বাচন ইনস্টিটিউট (ইটিআই) নিকস, ঢাকা’র সহযোগিতায় সকাল থেকে বিকেল পর্যন্ত পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা নির্বাচন অফিসার আব্দুল্যাহ আল-মোতাহসিম, পূর্বধলা উপজেলা নির্বাচন অফিসার মোঃ সিহাব উদ্দিন, নেত্রকোণা সদর উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ইদি আমিন, আটপাড়া উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা, খালিয়াজুরী উপজেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান।

কর্মশালায় আগামী ১৮ জুলাই ২০১৯ হতে ০৭ আগস্ট ২০১৯ পর্যন্ত পূর্বধলা উপজেলায় ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম নির্ভুলভাবে করতে ভোটারদের যেসব তথ্য সংগ্রহ করতে ও কিভাবে করতে হবে সেসব বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়।

এতে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের ২৬ জন সুপারভাইজার ও ১১৭জন তথ্য সংগ্রহকারী প্রশিক্ষণে কর্মশালায় অংশগ্রহন করেন।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪