|

পূর্বধলায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকা ক্ষয়ক্ষতি

প্রকাশিতঃ ২:৩২ অপরাহ্ন | ডিসেম্বর ১৪, ২০১৯

পূর্বধলায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকা ক্ষয়ক্ষতি

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণার উপজেলার পূর্বধলা স্টেশন বাজারে শনিবার (১৪ ডিসেম্বর) আনুমানিক রাত ২টায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি দোকান ভষ্মিভূত হয়েছে এবং প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস, ব্যবসায়ী ও পাহারাদার সুত্রে জানা গেছে, শনিবার আনুমানিক রাত দুইটার দিকে পূর্বধলা স্টেশন বাজারে এ দূর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে, তবে সোনালী ফার্মেসী মোজাম্মেল হকের দোকান থেকে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে অনেকের ধারণা। মূহুর্তেই আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে স্থানীয় লোকজন, ময়মনসিংহ ও নেত্রকোনা হতে দুইটি ইউনিট ঘটনাস্থলে ৩.২০ মিনিটে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষনে পাশ্ববর্তী আহম্মদ আলীর লাইব্রেরী, আজিজুল হকের ঔষধের দোকান, এরশাদ হোসেনের কাপড়ের দোকান, আমজাদ হোসেনের মেশিনারী দোকান, নুর হোসেনের সার ডিজেল এর দোকান, দিদারের ফার্মেসী ও বিকাশের দোকান, হাবিবুর রহমানের কাপড়ের দোকান, মাসুমের মেশিনারী দোকান, মানিক দে’র সার ও কীটনাশক’র দোকান, আব্দুল ওয়াদুদের কাপড়ের দোকান, হাসানের গার্মেন্টস’র দোকান, দিলীপের লেপ তোশক এর দোকান ও সালমার বাসা সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, অগ্নিকান্ডে তাদের নগদ টাকা ও মালামালসহ প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।

নেত্রকোনা জেলার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুল্লাহ জানান, ময়মনসিংহ ও নেত্রকোনা হতে দুইটি ইউনিট ৩.২০ মিনিটে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

খবর পেয়ে স্থানীয় উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, পূর্বধলা থানা অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার আশ্বাস দেন।

দেখা হয়েছে: 363
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪