|

পূর্বধলায় মিনা দিবস পালিত

প্রকাশিতঃ ৩:১১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

পূর্বধলায় মিনা দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
‘মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নেত্রকোনার পূর্বধলায় মিনা দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সোমবার সকাল ১১টায় সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এ উপলক্ষে একটি র‌্যালি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয় র‌্যালিটি।

পরে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম এর সভাপতিত্বে দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য দেন প্রধান অতিথি সহকারি কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন।

বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কর্মকর্তা মোঃ সিহাব উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকী, মৎস্য কর্মকর্তা সুতপা ভট্টাচার্য, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম তরফদার প্রমুখ।

আলোচনা সভা শেষে শিশুদের অংশগ্রহণে কবিতা আবৃত্তিসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪