|

পূর্বধলায় মুক্তিযোদ্ধা উসমান আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | মার্চ ২২, ২০২০

পূর্বধলায় মুক্তিযোদ্ধা উসমান আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাদ্দাম হোসেন, স্টাফ রিপোর্টারঃ নেত্রকোণার পূর্বধলায় মুক্তিযোদ্ধা উসমান আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।

আজ রোববার সকাল ১১টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের মেঘশিমুল গ্রামে নিজ বাড়িতে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

জানাজা নামাযে অংশগ্রহণ করেন, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিজাম উদ্দিনসহ মুক্তিযোদ্ধা ও সাধারণ শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা উসমান আলী (৭০) শনিবার বিকাল ৩টা ৩০ মিনিটে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪