|

পূর্বধলায় মুক্তিযোদ্ধা হাছেন আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিতঃ ৫:৪০ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০১৯

পূর্বধলায় মুক্তিযোদ্ধা হাছেন আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ বীর মুক্তিযোদ্ধা হাছেন আলীকে (৬৬) রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেওয়া হয়েছে। এরপর জানাজা শেষে শুক্রবার সন্ধ্যায় পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের সময় উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে কুলসুম, ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান। এসময় বীরের লাশকে জাতীয় পতাকা দিয়ে মুড়িয়ে লাশের ওপর পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর সেলুটসহ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তার মুত্যুতে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ গভীর শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম স্ত্রী ও এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা হাছেন আলী শুক্রবার (৩০ আগষ্ট) বিকালে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।

দেখা হয়েছে: 329
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪