|

পূর্বধলায় সোলার প্যানেল, সেলাই মেশিন ও চেক বিতরন

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৯

Netrokona-নেত্রকোনা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ পূর্বধলা উপজেলা প্রশাসন ও দুযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে পূর্বধলায় কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচি (নগদ অর্থ) ও টিআর কর্মসূচির আওতায় ২০১৮-১৯ অর্থবছরের সোলার প্যানেল, সেলাই মেশিন ও চেক বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদ অডিটরিয়ামে বুধবার (১৭ জুলাই) জাতীয় সংসদ সদস্য ৩১৮ সংরক্ষিত মহিলা আসনের জাকিয়া পারভিন মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোলার প্যানেলসহ সুবিধাভোগীদের মাঝে তুলে দেন।

পূর্বধলার উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম এর সভাপতিত্বে ও উপজেলা সহকারি কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম সবুজের সঞ্চলনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু আহম্মেদ রাজ্জাক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার সুমি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেদ রানা প্রমুখ।

অনুষ্ঠানে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২৫৭টি সোলার প্যানেল, ৮৫টি সেলাই মেশিন ও মসজিদ মাদ্রাসা ও মন্দিরে চেক বিতরন করেন বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪