|

পূর্বধলায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৯

পূর্বধলায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় নেত্রকোণার পূর্বধলায় বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (২ নভেম্বর) ৪৮তম সমবায় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় অফিসার মোঃ ওছমাণ গণি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, বিশেষ অতিথি ছিলেন ইউএনও উম্মে কুলসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়্যারম্যান শারমীন সুলতানা সুমী আকন্দ, বিআরডিবি’র চেয়ারম্যান মোতাহার হোসেন বকুল। অনুষ্ঠানে সঞ্চালনা করেন কৃষিবীদ রফিকুল ইসলাম সবুজ।

অনুষ্ঠানে ৪টি শ্রেষ্ঠ সমবায় সমিতি ও শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সমতিগুলো হলো-সততা সঞ্চয় ও ঋণদান, আশার আলো, পূর্বধলা রাজধলাবিল সমাজভিত্তিক মৎস্যজীবি ও ধানসিড়ি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি:।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪