|

পূর্ব নাওডোবা ইউপি’র ৮নং ওয়ার্ড জনগনের সেবা করার সুযোগ চান রাব্বি

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | মে ২৮, ২০২২

পূর্ব নাওডোবা ইউপি'র ৮নং ওয়ার্ড জনগনের সেবা করার সুযোগ চান রাব্বি

মো. মহসিন রেজা শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার আসন্ন পূর্ব নাওডোবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড ইউপি সদস্য পদে মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ রবিউল ইসলাম রাব্বি মাদবর।

তরুন সমাজ সেবক রবিউল ইসলাম রাব্বি পূর্ব নাওডোবা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বর্তমান সদস্য হাজী নূর মোহাম্মদ মাদবরের ছেলে।

তিনি সমাজের মাদক ও দূর্নীতি মুক্ত করে গরীব দুঃখী মানুষের সুখ দুঃখ ভাগ করে নিতেই ইউপি সদস্য পদ প্রার্থী হয়েছেন বলে জানান রবিউল ইসলাম রাব্বি মাদবর। তিনি আরো জানান, ঈদ, বন্যা-বর্ষা করোনাকালীন সময়সহ বিভিন্ন সময়ে স্থানীয় গরীব, অসচ্ছল মানুষদের আমাদের পরিবারের পক্ষ থেকে সাহায্যে সহযোগিতা করেছি, তাই ভোটাররা আমার বাবাকে দুইবার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। আমার বাবার এখন বয়স হয়ে যাওয়ায় তিনি এবছর নির্বাচন করবেননা তাই আমাকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আমি লটারির মাধ্যেমে মোরগ প্রতীক পেয়েছি, আশা করছি ভোটাররা আমার বাবার মত আমাকেও মোরগ প্রতীকে ভোট দিয়ে ৮নং ওয়ার্ডের জনগণ সেবা করার সুযোগ দিবেন। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছেন মোঃ রবিউল ইসলাম রাব্বি মাদবর।

স্থানীয় ভোটাররা বলেন, হাজী নূর মোহাম্মদ মাদবরের পরিবার আমাদের ওয়ার্ডে বাজার করার জন্য বেশিরভাগ জমি তারাই দিয়েছেন, তাছাড়া তাদের সহযোগিতা আমরা সবসময়ই পাই, সেজন্য আমরা রবিউল ইসলামকে নির্বাচিত করার কথা দিয়েছি।

পূর্ব নাওডোবা ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য হাজী নূর মোহাম্মদ মাদবর বলেন, আমার বয়স হয়ে গিয়েছে, শারীরিকভাবেও একটু অসুস্থ তাই এবছর আমি নির্বাচন করবোনা, তাই আমার ছেলেকে প্রার্থী করেছি। আশা করছি ভোটাররা আমার মত আমার ছেলেকেও নির্বাচিত করবে।

দেখা হয়েছে: 204
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪