|

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০২১

প্রতিবাদ

আমাকে জড়িয়ে বিভিন্ন পত্রিকায় ভিন্ন ভিন্ন শিরোনামে ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাব ( চৌরাস্তা) মিলনায়তনে গত বৃহস্পতিবার, (১৬ সেপ্টেম্বর ২০২১ ইং) তারিখ অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনের বরাত দিয়ে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টি গোচর হয়েছে। আমাকে জড়িয়ে প্রকাশিত সংবাদগুলো সম্পূর্ণ অসত্য, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর হওয়ায় আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।

সংবাদ সম্মেলনের আয়োজক ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের নূর মোহাম্মদ ভূইয়া ও তাঁর স্ত্রী ফাতেমা আক্তার সম্পর্কে আমার আপন চাচা-চাচি। তাঁরা যড়যন্ত্রমূলক ও হীন উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষ্যে নান্দাইল কর্মরত প্রিয় সাংবাদিক ভাইদের অসত্য – মনগড়া ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করিয়েছেন।

আমার চাচা নূর মোহাম্মদ ভূঁইয়া পেশায় শিক্ষক হলেও তিনি বর্তমান সরকার বিরোধী দলের কর্মী ও সমর্থক। নীতি – আদর্শগত ভাবে আমার পরিবারের সাথে তাঁর সম্পৃক্ততা নেই। ফলে তিনি ও তাঁর পরিবার পরিজন আমার পরিবারের সদস্যসহ আমাকে জড়িয়ে বিভিন্ন রকম অপবাদ দিয়ে ও নানান ভাবে হয়রানি করতে দীর্ঘদিন ধরে যড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

আমি বাংলাদেশ পুলিশ বাহিনীতে ( এএসআই পদে) চাকরি করায় তিনি আমাকে চাকরিচ্যুত করার জন্য মিথ্যা অপবাদ সহ মামলায় অভিযুক্ত করার পায়তারা করে আসছেন। তাঁর এ ধরনের হুমকির কারণে কর্মস্থল থেকে ছুটিতেও গ্রামের বাড়ি গিয়ে আমার অসুস্থ বাবাকে দেখতে পারছি না। তিনি লোকজনের কাছে বলাবলি করেন যে, আমি ছুটিতে বাড়ি আসলে তিনি যে কোন অঘটন ঘটিয়ে আমাকে মামলায় জড়াবেন।

গত ০৮ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ বিকাল ৩ টার সময় আমার কলেজ পড়ুয়া ছোট ভাই আ. বারী নান্দাইল উপজেলাধীন ধূরুয়া আনন্দবাজারে গেলে তাকে খুন- জখমের হুমকি দেন চাচা নূর মোহাম্মদ ভূঁইয়া ও তাঁর লোকজন। তিনি যে কোন মুহূর্তে আমার পরিবারের সদস্যদের প্রাণনাশ সহ যে কোন ক্ষতি সাধন করবেন বলে হুমকি দিয়ে বেড়াচ্ছেন। তাঁর হুমকি – ধমকির কারণে আমার গোটা পরিবার আতংকের মধ্যে দিনাতিপাত করছে। এ বিষয়ে গত ০৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ আমার ছোট ভাই আ. বারী বাদি হয়ে নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি ( নং ৩৫২) দায়ের করে।

বলা বাহুল্য যে, আমার নামে কোন জমি – জিরাত নেই। জমি নিয়ে কোন ঘটনায় আমার কোন সম্পৃক্ততাও নেই। পারিবারিক ভাবে চাচা নূর মোহাম্মদ ভূঁইয়ার সাথে তাঁর ভাই মো. হাইদুল ইসলাম ও আঃ হামিদের জমি সংক্রান্ত বিরোধ থাকলেও এ সবে আমার নাম তিনি হীন উদ্দেশ্যে জড়িয়ে ফায়দা লুটার চেষ্টা করছেন।

অভিযোগ রয়েছে তিনি তাঁর বৃদ্ধা মা কুলসুমানেছার ভরণপোষণ করেন না। কোন খোঁজ খবরও নেন না। এ নিয়ে তাঁর মায়ের একটি ভিডিও ধারণকৃত অভিযোগ রয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ আয়োজিত উক্ত সাংবাদিক সম্মেলনের ব্যানারে তিনি পুলিশের পোষাক পরিহিত আমার ছবি যুক্ত করে আমাকে সহ পুলিশ বাহিনীর মান সম্মান ক্ষুন্ন করেছেন। যা মান হানিকর বটে।

সর্বোপরি আমাকে জড়িয়ে প্রকাশিত প্রতিটি সংবাদ সম্পূর্ণ অসত্য, বানোয়াট ও মান হানিকর। এ গুলোতে সত্যের লেশমাত্র নেই। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

মোঃ আব্দুল হাদী
পিতা – মো. আবুল কাশেম
গ্রাম: ধুরুয়া, ইউপি- চন্ডীপাশা
উপজেলা – নান্দাইল, জেলা- ময়মনসিংহ।

দেখা হয়েছে: 131
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪