|

প্রতিবন্ধী ভাতা নিয়ে নয়ছয় করলে কঠোর ব্যবস্থা…ইউএনও আরমান শাকিল

প্রকাশিতঃ ৫:৪২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

প্রতিবন্ধী ভাতা নিয়ে নয়ছয় করলে কঠোর ব্যবস্থা...ইউএনও আরমান শাকিল

স্টাফ রিপোর্টারঃ প্রতিবন্ধী ভাতা বয়স্ক ভাতা বিধবা ও স্বামী নিগৃহীতা দুঃস্থ মহিলা ভাতার নামে যদি কেউ অর্থ আদায় করে। নয়ছয় করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সফিকুর রেদোয়ান আরমান শাকিল।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে ২০১৯-২০২০ অর্থ বছরের অতিরিক্ত কোটার ভাগা-ভাগি উন্মুক্ত পদ্ধতিতে ভাতা বই নির্বাচন কার্যক্রম সম্পন্ন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যে ব্যক্তি প্রতারণা করে মানুষের কাছ থেকে টাকা নিবে ভাতা বই করে দিবে বলে । সঠিক তথ্য পেল ওই ব্যক্তির বিরুদ্ধে সাথে-সাথে ব্যবস্থা নেওয়া হবে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে ও সচিব নরুল হুদার সঞ্চলনায় ভাতার কার্যক্রম যাচাই-বাচাই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাহবুবুর হরমান,সাবেক ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক বাদল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভুইঞা ও সদর উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি ও ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল।

দেখা হয়েছে: 326
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪