|

প্রত্যেক শিশু তার মায়ের ঘ্রাণ নিয়েই লালিত পালিত হয়… এমপি আফিল উদ্দিন

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

প্রত্যেক শিশু তার মায়ের ঘ্রাণ নিয়েই লালিত পালিত হয়... এমপি আফিল উদ্দিন

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শা ১ আসনের সংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দেশের সকল শিশুকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এজন্য প্রত্যেক মাকে সচেতন হতে হবে। নিজ সন্তানের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে হবে।

রবিবার বেলা ১১ টার সময় শার্শা উপজেলার গোগা ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বাধন ও মা সমাবেশ অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, প্রত্যেক শিশু তার মায়ের ঘ্রাণ নিয়েই লালিত পালিত হয়। তাই প্রত্যেক মা যদি এক একটি স্কুল শিক্ষিকার দ্বায়িত্ব পালন করেন তাহলে আপনার আমার সন্তান অবশ্যই মানুষের মতো মানুষ হয়ে সোনার বাংলা গড়ার হাল ধরতে পারবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, গোগা ইউনাইটেড কলেজের অধ্যক্ষ কাজল রহমান ও ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ছাএ- ছাত্রীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪