|

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, ময়মনসিংহে আটক ১

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২০

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, ময়মনসিংহে আটক ১

মোঃ কামাল, ময়মনসিংহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিকাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কটুক্তির অভিযোগে ময়মনসিংহ নগরীর থেকে আবু সালেহ সোলাইমান শামীম (৪২) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

গ্রেফতারকৃত শামীম সদর উপজেলার গোহাইলকান্দি খলিফাবাড়ি এলাকার আবু তালহার ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে নগরীর গাঙ্গিনার পাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক কটুক্তির অভিযোগে আবু সালেহ সোলাইমান শামীম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গত ১৫ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কটুক্তি করেন।

পরে ১৬ মার্চ বিকালে আনন্দ মোহন বিশ্ব বিদ্যালয় ও কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে আবু সালেহ সোলাইমান শামীমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে তাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪