|

প্রধানমন্ত্রীর ছবির অবমাননায় কমলনগরে শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিতঃ ২:১৬ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

কমিটি বিলুপ্ত

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনর রশিদ ও যুগ্ম-আহবায়ক মোঃ ইউছুফ পাটওয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি বাতিল করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর ছবি সম্বলিত পেষ্টুন ছিড়ে অবমাননা করেছে কমলনগর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারেফ হোসেন রাসেল। এতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এসবের কারনে কমলনগর উপজেলা শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সম্বলিত পেষ্টুন অবমাননার কারায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার ক্ষোভ প্রকাশ করেন। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নিবেন বলেও জানান তারা।

লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি অধ্যাপক নুরুল হুদা বকুল বলেন, রাসেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়ার পরও অদৃশ্য হস্তক্ষেপের কারনে আমরা ব্যবস্থা নিতে পারেনি। এবার সে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবিকেও অবমাননা করেছে।

জানতে চাইলে জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুুনুর রশিদ বলেন, কমলনগর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারেফ হোসেন রাসেলের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ আমাদের কাছে এসেছে। দলের গঠনতন্ত্র বহিঃ একাধিক কাজের সত্যতা মিলেছে তার বিরুদ্ধে। এসবের কারনে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কমলনগর উপজেলা কমিটি বিলুপ্ত করা হয়েছে।

দেখা হয়েছে: 686
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪