|

প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিতে এসেছি—ত্রাণ প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০২০

প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিতে এসেছি---ত্রাণ প্রতিমন্ত্রী

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশে কাজ করে যাচ্ছে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সরকার। প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের ভাগ্য উন্নয়নে অনেক পদক্ষেপ গ্রহন করেছেন।

সেগুলোর অনেক বাস্তবায়ন হয়েছে, অনেক বাস্তবায়নের পথে রয়েছে।

শনিবার রংপুরের গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ মাঠে কোলকোন্দ, নোহালী ও লক্ষীটারী ইউনিয়নের শীতার্ত জনসাধারণের মাঝে শীতবস্ত্র, শুকনা খাবার, দরিদ্র শিশুদের মাঝে শিশু খাদ্য ও পোষাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

তিস্তা নদী শাসনে দাবির প্রেক্ষিতে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী উত্তরের মানুষের সব খবর রাখেন। তিস্তা নদী শাসনে কুড়িগ্রাম জেলার নদী শাসনের সাথে রংপুরকে যুক্ত করার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র প্রধানমন্ত্রী পাঠিয়েছেন। এসব বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিতে এসেছি।

জেলা প্রশাসনের আয়োজনে ও ব্যবস্থাপনায় এবং কোলকোন্দ ইউপি চেয়ারম্যানের সার্বিক সহযোগীতায় শীতবস্ত্র বিতরণ উপলক্ষে জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ্ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মোহসীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল কবির রাজু, গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম। স্বাগত বক্তব্য রাখেন কোলকোন্দ ইউপি চেয়ারম্যান সোহরাব আলী রাজু। এ সময় ভারপ্রাপ্ত পুলিশ সুপার আবু মারুফসহ আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 328
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪