|

ঈশ্বরগঞ্জে প্রবাসীর বাসায় চুরি

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | মে ০১, ২০২০

দুধর্ষ চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক প্রবাসী ও তার স্ত্রীকে নেশাজাতীয় দ্রব্য স্প্রে করে বাসা থেকে আড়াই ভরি স্বার্ণালংকার ও ২০০ সৌদি রিয়েল চুরি করে নিয়ে গেছে। ঔই দম্পতি গত দুই দিনেও স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে পারেনি।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে পৌরশহরের চরহোসেনপুর শিমুল তলা এলাকার রূপালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক ছিদ্দিকুর রহমানের বাসার ভাড়াটিয়া সৌদি প্রবাসী জাকারিয়ার ঘরে। পরে বৃস্পতিবার ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নং ৯৫৫ তাং ৩০/০৪/২০২০।

জানা গেছে, ঘটনার দিন রাতে কোন এক সময় বাসায় চোর প্রবেশ করে নেশা জাতীয় দ্রব্য খাবারে অথবা ঘরে স্প্রে করে রাখে। জাকারিয়া ও তার স্ত্রী ইসরাত সেহেরীর পর নামাজ আদায় করে ঘুমাতে যান। জাকারিয়ার মা বুধবার দুপুর পর্যন্ত মোবাইলে কল করে ছেলের সাড়া না পেয়ে ভাই হাফেজ ইলিয়াসকে বিষয়টি জানান। খবর পেয়ে মামা ইলিয়াস প্রবাসীর বাসায় এসে ভাগ্নে ও ভাগ্নে বউকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পরে বৃহস্পতিবার প্রবাসীর মামা ইলিয়াস ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪