|

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে পুত্র সন্তান জন্ম, অভিযোগে ধর্ষণকারী গ্রেফতার!

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৮

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে পুত্র সন্তান জন্ম, অভিযোগে ধর্ষণকারী গ্রেফতার!

সাইফুল ইসলাম,কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও সন্তান প্রসব হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক আবুল কাশেমকে (২৪) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। তিনি কাশিপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে আবুল কাশেম।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের প্রবাসীর স্ত্রী গত বছরের ২০১৭ সালের ১০ অক্টোবর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে যায়। এ সময় সুযোগ বুঝে তার ঘরে ঢুকে পড়ে একই গ্রামের আবুল কাশেম। পরে অনেক রাতে ওই নারীর মুখ চেপে ধরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর থেকে বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করে তাকে একাধিকবার ধর্ষণ করে আবুল কাশেম। এক পর্যায়ে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। সম্প্রতি তার স্বামী বাড়িতে এসে তার শারীরিক অবস্থার অবনতি দেখে সন্দেহ করেন। এ সময় ওই নারী স্বামীকে সব খুলে বলেন। পরে গত ১৩ সেপ্টেম্বর ২০১৮ সালে ধর্ষিতা ওই নারী একটি পুত্র সন্তান প্রসব করেন।

সন্তান প্রসবের পর ১৮ সেপ্টম্বর মঙ্গলবার ওই ধর্ষিতা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরই পুলিশ বটতলি এলাকা থেকে ধর্ষক আবুল কাশেমকে আটক করে কুমিল্লা আদালতে প্রেরণ করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, ধর্ষিতা বাদী হয়ে অভিযোগ করলে ধর্ষককে আটক করে আদালতে পাঠানো হয়।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪