|

সিরাজদিখানে জমি সংক্রান্ত জেরে প্রবাসীর বাড়ীতে হামলা

প্রকাশিতঃ ৩:৩২ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

প্রবাসী-হামলা-In the Sirajdee land attack on the home of the expatriate

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীর বাড়ীতে হামলা ও ইট নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। ৪ এপ্রিল বিকাল ৩ টায় উপজেলার মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, ওই গ্রামের প্রবাসী আশ্রাফ আলী (৫৫) এর পাশের বাড়ীর শাকিল শেখ, রাশিদা বেগম, সালমা বেগম, জামিনা বেগম প্রবাসীর বাড়ীতে হামলা চালিয়ে দুইটি বসত ঘরের বেড়া ভাংচুর করে এবং প্রবাসীর স্বজনদের লক্ষ্য করে ইট নিক্ষেপ করে। এতে ওই প্রবাসীর দুই বড় ভাইসহ কয়েক জন্য আঘাত প্রাপ্ত হয়। আহতরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন।

আহতরা জানান, বাড়ীর সিমানা নির্ধারণ নিয়ে এর আগে অনেক বার বিচার সালিশ হয়েছে কিন্তু তারা তাদের কাগজপত্র ঠিক নেই বলে জোরপূর্বক সিমানা বাড়িয়ে দখল করতে চায়।

স্থানীয় ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আজিজুল জানান, এব্যাপারে আমরা এলাকার গন্যমান্য লোকজন দুপক্ষকেই বলেছি তারা তাদের বাড়ীর কাগজপত্র ঠিক করে আনতে। কাগজপত্র ঠিক করে আনার পর বসে বিষয়টি মিমাংসা করে দিব।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, এখনো কোন অভিযোগ পাইনি।

দেখা হয়েছে: 398
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪