|

রাজধানীতে প্রভাত সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরন

প্রকাশিতঃ ১১:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০১৯

মাসুদ হোসেন, প্রতিনিধিঃ
‘আর্তের তরে সেবা দান, প্রভাত হোক জাগ্রত চেতনার আহ্বান’ এ শ্লোগানকে ধারন করে ঢাকায় সরকারি নিবন্ধিত সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

শুক্রবার(১১ জানুয়ারি) বিকেলে রাজধনীর আগারগাঁও প্রবীণ হাসপাতাল সংলগ্ন মাঠে শতাধিক শীতার্তদের মাজে কম্বল বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আমির হোসেন রাজুর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা ঢাকা লায়ন ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মোঃ নজরুল ইসলাম শিকদার।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তানজির আহমেদ সজলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন খাঁন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা উত্তর মহানগর শাখার দপ্তর সম্পাদক সংগঠনের উপদেষ্টা মোঃ কামরুজ্জামান কামরুল, ঢাকা আঞ্জুমানে আশকারীর চেয়ারম্যান নবাব আলী হাসান আশকারী।

এসময় উপস্থিত ছিলেন, প্রভাত সমাজকল্যাণ সংস্থার কেন্দ্রীয় পরিষদের সাঙ্গঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন পাটওয়ারী, নির্বাহী সদস্য আবু সিদ্দিক, রবিউল ইসলাম,ইকবাল হোসেন, নাজমুল হোসেন বাবু, নাঈম হোসেন, ওমর ফারুক, নেছার উদ্দিন আবির, প্রভাত মহামায়া শাখার কোষাধ্যক্ষ রিয়াদ হোসেন, প্রভাত হাজীগঞ্জ শাখার সদস্য মেহেদী হাসান অনিক প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, প্রতিবছর আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রোগ্রাম করে থাকি। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ঈদের সময় ঈদবস্ত্র বিতরণ, শীতের সময় শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন জাতীয় দিবসেও প্রোগ্রাম করে থাকি। মানবতার জন্য আমাদের এ সংগঠন সব সময় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

দেখা হয়েছে: 654
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪