|

ময়মনসিংহে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

প্রশ্নপত্র-ফাঁস-চক্র-Mymensingh arrested question paper leakage member

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে চলতি এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য মোঃ আব্দুল কাইয়ুম ওরফে অনিক (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। সে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মসুয়া মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

সোমবার (২ এপ্রিল ) সকালে উপজেলার উচাখিলা বাজার এলাকায় অভিযান চালিয়ে ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করে।

ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার হফিজুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রশ্নপত্র ফাঁস হওয়ার আগেই অনিককে গ্রেফতার করা হয়। সে ইন্টারনেট ব্যবহার করে ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ২ এপ্রিল শুরু হওয়া চলতি এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করার কথা বলে তার ফেসবুক ওয়ালে একটি পোষ্ট দেয়।

পাশাপাশি টাকার বিনিময়ে বিভিন্ন পরীক্ষার্থীকে চলতি এইচএসসির পরীক্ষার সব গুলো প্রশ্ন ফাঁস করে নগদ অর্থ আদায়ের অভিযোগ পাওয়া যায়। পরে খবর পেয়ে উপজেলার উচাখিলা বাজার এলাকায় অভিযান চালিয়ে অনিককে গ্রেফতার করে র‍্যাব-১৪।

তিনি আরও জানান, প্রাথমিক অবস্থায় জিজ্ঞাসাবাদে চলতি এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র কিভাবে ফাঁস করে তার কিছু তথ্য পাওয়া গেছে। কিন্তু প্রশ্ন ফাঁস হওয়ার আগেই র‍্যাব তাকে গ্রেফতার করে। এই প্রশ্নপত্র ফাঁসের সাথে আরও কেউ জরিত আছে কিনা তা এখন তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে কোতুয়ালী মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তবে পরে প্রেসব্রিফিং করে আরও বিস্তারিত বলা হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪