|

প্রেমিকার মৃত্যুশোকে উপ সহকারী কৃষি কর্মকর্তার আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৩৩ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৮

প্রীতি-কনা-বিশ্বাস-আত্মহত্যা-Deputy Assistant Agriculture Officer's suicide of girlfriend died

স্টাফ রিপোর্টারঃ

প্রেমিকার মৃত্যুর তিনদিনের ব্যবধানে মাগুরার মহম্মদপুর উপজেলার রাজপাট গ্রামে রিপন শিকদার (২৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রিপন ও তার প্রেমিকা প্রীতি কনা বিশ্বাস (২৪) দুজনই মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উপ সহকারী কৃষি কর্মকর্তা পদে চাকরি করতেন।

রাজাপুর ইউনিয়ন পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আব্দুল খালেক হাওলাদার জানান, রিপন ও প্রীতির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেটি নিয়ে তাদের মধ্যে মনমালিন্য ও পারিবারিক দ্বন্দ চলছিল। এর জেরে এক মাস মাস আগে রিপন প্রীতির মোবাইল নাম্বারটি ব্লক করে দেন। সেই সে সময় ক্ষোভে প্রীতি ভিক্সল জাতীয় তরল ডিটার্জেন্ট পান করে অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ ২৮ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে গত ২৩ এপ্রিল তিনি মারা যান।

তিনি জানান, এই শোক সইতে না পেরে বৃহস্পতিবার সন্ধ্যায় রিপন নিজ গ্রামের মাঠের মধ্যে একটি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় তার পকেট থেকে একটি টিঠি উদ্ধার হয়। যেখানে লেখা ছিল ‘আামার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় ও জান আমাকে ক্ষমা করো।’

এসআই খালেক আরও জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শুক্রবার দুপুরে স্থানীয় শশ্মানে রিপনের শেষকৃত সম্পন্ন্ হয়েছে।

রিপনের বাবা নির্মল শিকদার ও প্রীতির বাবা অমল বিশ্বাসের সঙ্গে আলাপ করেও রিপন ও প্রীতির সম্পর্কের সত্যতা মিলেছে। তবে তারা জানিয়েছেন, পারিবারিক ভাবে তাদের সম্পর্ক মেনে নিয়ে আগামী শ্রাবন মাসে বিয়ের দিন ঠিক করেছিলেন। তবু কেন তারা এমন করলো বুঝতে পারছেন না।

দেখা হয়েছে: 712
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪