|

প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়ে আসা সংসার হল না মিনার

প্রকাশিতঃ ১:১৭ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২১

মদন ম্যাপ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলা মদন উপজেলায় ১০এই অক্টোবর রবিবার প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়ে আসা সংসার হল না মিনার। শেরপুর সদর উপজেলার সন্নাসী শিবচর গ্রামের নুরুল ইসলাম এর মেয়ে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামের শুধাংশ বিশ্বাস এর ছেলে তাপস বিশ্বাস এর সাথে দীর্ঘ দিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে ওটে।

মিনা আক্তার (১৯) ঢাকা গাজীপুর মালেকে বাড়ি পোশাক কারখানায় চাকুরী করার সুবাদে তাপস বিশ্বাস (সুমন) ঢাকা গাজীপুরে কাঁচা মালের ব্যবসা করতেন বলে জানা যায়। তারা দুজনেই প্রেমের সম্পর্ক করার পর ভাল বেসে বিয়ে করে স্বামী স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে সংসার চালায়। বিগত তিন চার মাস পুর্বে ছেলে নিজ বাড়িতে চলে এসে নতুন করে বিয়ের পারিতে পা জমায়।

এতে প্রেমিকা খবর পেয়ে নেত্রকোনা ও মদন থানায় উপস্থিত হয়ে প্রেমিককে পাওয়ার দাবী করেন।

প্রেমিকা এ প্রতিনিধিকে বলেন,প্রেমিক ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম আইন অনুযায়ী আমাকে বিয়ে করেন,আমি মদন থানায় ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে চাইলে, অভিযোগ না নিয়ে আমাকে নেত্রকোনা নিরাপত্তা হেফাজত কোর্টে প্রেরন করে।

মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম জানান, মেয়ে কোন লিখিত অভিযোগ করে নাই, তাই নিরাপত্তা হেফাজতে নেত্রকোনা কোর্টে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪