|

ময়মনসিংহে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় গার্মেন্টস কর্মীকে হত্যা!

প্রকাশিতঃ ৪:১৮ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০১৯

ময়মনসিংহে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় গার্মেন্টস কর্মীকে হত্যা!

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় তানিয়া আক্তার (১৫) নামে এক গার্মেন্টস পোশাক শ্রমিককে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করেছে এক বখাটে। এ ঘটনায় অভিযুক্ত শাহীন নামে একজনকে আটক করেছে পুলিশ। এদিকে পুলিশের ধারনা প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় তাকে হত্যা করা হয়।

শনিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার জমিরদীয়া মাস্টার বাড়ীর মায়ের মসজিদ এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। অভিযুক্ত শাহিন ঈশ্বরগঞ্জ উপজেলার জনাব আলীর ছেলে। সে মানসিক ভারসাম্যহীন বলে এলাকাবাসী জানিয়েছে।

ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকালে তানিয়া আক্তার (১৫) নামে এই কিশোরী পোশাক শ্রমিককে ছুরি মারা হয়। তানিয়া মুক্তাগাছা উপজেলার হোসেন আলীর মেয়ে। সে ভালুকার রিদিশা নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ওসি স্থানীয়দের বরাত দিয়ে আরও বলেন, রাতে কারখানার কাজ শেষে সকালে বাসায় ফেরার পথে তানিয়াকে পেছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন শাহিন নামে এক ব্যক্তি।

পরে স্থানীয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় তানিয়াকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে হামলার সময় এলাকাবাসী শাহিনকে আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 326
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪