|

বৃহত্তর ফরিদপুর কল্যান সমিতি স্পেনের নতুন কার্যকরী কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২২

বৃহত্তর ফরিদপুর কল্যান সমিতি স্পেনের নতুন কার্যকরী কমিটি ঘোষনা

হোসাইন ইকবাল, স্পেন থেকেঃ বৃহত্তর ফরিদপুর কল্যান সমিতি স্পেনের নতুন কার্যকরী কমিটি ঘোষনা উপলক্ষে এক সভা মাদ্রিদের স্থানীয় এক রেষ্টুরেন্টে গত ১৯ জানুয়ারী আহবায়ক কমিটির উদ্যোগে অনুষ্টিত হয়েছে।

সংগঠনের আহবায়ক হেমায়েত খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব তোতা কাজীর পরিচালিনায় অনুষ্টিত সভায় বৃহত্তর ফরিদপুরের মাদ্রিদ প্রবাসী এবং কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান আহবায়ক হেমায়েত খান সভাপতি হিসেবে মোহাম্মদ নজরুল ইসলাম (ভিপি রানা) এবং সাধারণ সম্পাদক হিসাবে আব্দুররাজ্জাক শিকদারের নাম ঘোষনা করেন।

পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে দায়িত্ব দিয়ে কমিউনিটি বিনির্মানে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আক্কাস আলী, আক্তারুজ্জামান, বাবলু মৃধা, টিপু সুলতান, জাহির হুসেন জাকির, কবির হুসেন, ইউনুস আলী, নুরুল ইসলাম, বিদ্যুৎ কাজী, আব্দুর রাজ্জাক , দীন মোহাম্মদ , আরিফ খান, কাউসার হুসেন, রানা সর্দার সহ সংগঠনের নেতৃবৃন্দ।

তারা বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি কে স্পেনে প্রবাসী দের জন্য মডেল সামিজিক সংগঠন হিসাবে প্রতিষ্টার প্রত্যায় ব্যক্ত করেন।

দেখা হয়েছে: 169
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪