|

ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০১৯

ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় শর্তসাপেক্ষে ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করার ঘোষণায় উচ্ছ্বাসিত ফরিদপুরের মানুষ।

এ খবর ছড়িয়ে পড়লে পর শত শত মানুষ ছুটে আসে ফরিদপুর শহরের বদরপুরে এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বাসভবন আফসানা মঞ্জিলে।

বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পরে উপস্থিতদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় পুরো এলাকা স্লোগানে স্লোগানে মুখরিত ছিল।

ফরিদপুরবাসী মনে করে, এ ঘোষণার মাধ্যমে প্রাচীন জেলা ফরিদপুরকে যোগ্য মর্যাদায় অধিষ্ঠিত করা হয়েছে।

সোমবার ঢাকায় এক বিফ্রিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, ফরিদপুর সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার প্রস্তাব শর্তসাপেক্ষে চূড়ান্ত অনুমোদন দিয়েছে নিকার। নীতিগত সিদ্ধান্ত হয়েছে- বিভাগীয় সদর দপ্তরেই হবে সিটি কর্পোরেশন। ফরিদপুর এখনো বিভাগীয় শহর হয়নি। যখন বিভাগীয় শহর হবে, তখন থেকে ফরিদপুর সিটি কর্পোরেশন কার্যকর হবে।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪