|

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক পেলেন রোকনুজ্জামান

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৯

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালকের কার্যালয়ে কর্মরত ওয়্যারহাউজ ইন্সপেক্টর রোকনুজ্জামানকে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় পদক ‘সেবা ২০১৮’ প্রদান করা হয়েছে।

গত ১২ ই নভেম্বর রোকনুজ্জামানকে ঐ পদক পরিয়ে দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব শহিদুজ্জামান।

জানা গেছে, রোকনুজ্জামান ১৫ ই নভেম্বর ২০১৩ সালে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসে স্টেশন অফিসার পদে যোগদান করেন। ১৭ ই সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত সুনামের সহিত কাজ করে গণমানুষের প্রিয় ব্যক্তিতে পরিণত হন। জীবনের ঝুঁকি নিয়ে সেবা মুলক বীরত্বপূর্ণ কাজ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সুনাম চারদিকে ছড়িয়ে দেন।

পরবর্তীতে ঈশ্বরগঞ্জ থেকে ওয়্যার হাউজ ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সহকারী পরিচালকের দপ্তর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহে যোগদান করেন। অলসতাহীন এই মানুষটিকে তার কাজের স্বীকৃতি দিয়েছে তারই অধিদপ্তর। গত ১২ই নভেম্বর প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত পদক বিতরণ অনুষ্ঠানে রোকনুজ্জামানকে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় পদক ‘সেবা ২০১৮’ প্রদান করা হয়।

রোকনুজ্জামান বলেন, আমার দায়িত্ব ও কর্তব্যকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজের কাজটুকুই করে গেছি। এতে অসংখ্য মানুষের দোয়া ও সহযোগিতা পেয়েছি। মানুষের দোয়া ও সহযোগিতাই আমাকে এই মর্যাদায় নিয়ে এসেছে। যারা আমাকে বিভিন্ন ভাবে আমার কর্মকান্ডে সহযোগিতা করেছেন আমার জন্যে দোয়া করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

আমি আরো ধন্যবাদ জানাই আমার সহকার্মীবৃন্দ সহ আমার প্রাণ প্রিয় স্যারদের, যারা আমাকে আমার কাজের স্বীকৃতি দিয়ে আমাকে ধন্য করেছেন। সবার কাছে আমি দোয়া চাই এভাবেই যেন দেশের সেবা করে যেতে পারি।

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪