|

ফিল্মি স্টাইলে মধ্যরাতে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০২২

ফিল্মি স্টাইলে মধ্য রাতে দুর্ধর্ষ ডাকাতি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ মধ্য রাতে বাজার পাহারা দারদের বেঁধে রেখে নান্দাইল বাজারের চিনি মহাল মোড়ের কাছে দুইটি জুয়েলার্সের দোকান ও জুয়েলার্সের দোকানের পাশে থাকা ফলের দোকানে দুর্ধর্ষ ডাকাতি করে।

ময়মনসিংহের নান্দাইলে ২৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ২.৪০ মিনিটের দিকে বোমা ফাটিয়ে ‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতি হয়। ডাকাতির সময় প্রত্যক্ষদর্শী মহাদি হাসান ফল ভান্ডার এর মালিক আঞ্জু মিয়া জানান, আমার ফলের দোকানে গত রাতে মালামাল আসার কথা।

গত ২৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ২.৪০ মিনিটের দিকে আমি আমার মহাজনের সাথে ফোন কলে কথা বলার শব্দ শুনে ডাকাত দলের দুই সদস্য আমার দোকানের তালা ভেঙে ভেতরে থেকে আমাকে টেনে বাইরে বের করে এবং কিছুদূর সামনেই পাঁচ জন পাহারাদার ও দুইজন পথচারী সাথে আমাকে নিয়েও বেঁধে রাখে। কিছুক্ষনের মধ্যেই সিএনজিযোগে কিলো ডিউটিতে থাকা পুলিশ বাজারের ভিতরে আসে।

পুলিশ সদস্য আমাদেরকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে আমাদের কাছে আসার চেষ্টা করলে, পুলিশকে লক্ষ্য করে ডাকাত দলের দুই সদস্য দুইটি হাতবোমা নিক্ষেপ করে এতে বিকট শব্দ হয় এবং প্রচুর ধোঁয়ার সৃষ্টি হয়। এরপরও পুলিশ সদস্য আমাকে উদ্ধার করে আমার হাতে-পায়ে বাধা রশি খুলে দেয়। ঠিক তখন ঐ পুলিশের দিকে আরো একটি ককটেল নিক্ষেপ করে ডাকাতের দল পালিয়ে যায়।

ককটেল বিস্ফোরণের ফলে অতিরিক্ত মাত্রায় ধুয়া হলে, ডাকাত দল কোন দিকে চলে গেছে আমরা কেউই তা অনুধাবন করতে পারিনি। তবে ডাকাতের সদস্য ১৫-২০ জন হবে। ডাকাতের দুই সদস্য আমাকে আমার দোকান থেকে টেনে হিঁচড়ে বের করার সময় আমার দোকানে থাকা নগদ ১১,৩৫০/- টাকা নিয়ে যায়। আঞ্জু মিয়া আরো বলেন, আমার দোকানের পাশেই আব্দুল মতিন মীরের মুক্তা জুয়েলার্সে এবং বিসমিল্লাহ জুয়েলার্সে ডাকাতি করে।

মুক্তা জুয়েলার্সে মালিকের সাথে কথা বল্লে তিনি বলেন, গতকাল রাতে বাজার থেকে রাত ৩ টার সময় ফোন দিয়ে বলে আমার দোকানে ডাকাতি হয়েছে। আমি তাৎক্ষণিক আমার দোকানে এসে দেখি আমার দোকানের সিন্ধুকে থাকা ৪ (চার) ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও (৪০/৪৫) চল্লিশ থেকে পয়তাল্লিশ ভরি ওজনের রুপোর তৈরী বিভিন্ন প্রকারের রেখে যাওয়া গহনা নেই এবং ক্যাশ ভাংগা। বিসমিল্লাহ জুয়েলার্সের মালিক মোঃ রফিকুল ইসলামের সাথে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, আমার দোকানে প্রায় (তের) ১৩ ভরি স্বর্ণালঙ্কার ছিল ও রুপা ৫০ ভরির মত ছিল আর নগদ অর্থ ছিল সাড়ে চার লক্ষ টাকা।

এই বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, মামলা প্রকৃয়াধীন রয়েছে, তাছাড়া আইনশৃঙ্খলা বাহিনী এই বিষয়ে তৎপর আছে। অনতিবিলম্বে অপরাধীদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 89
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪