|

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৩

প্রকাশিতঃ ১:২০ পূর্বাহ্ন | জুলাই ০৫, ২০১৮

সংঘর্ষ

স্টাফ রিপোর্টারঃ

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্র ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষ, দোকানপাট ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় তিন পুলিশ সদস্যসহ ২৩ জন আহত হয়েছে।

এর মধ্যে ১৪ জন ছাত্রকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও আশপাশের এলাকায় এই ঘটনা ঘটে।

এ সময় ইনু চৌধুরীর মার্কেট ও সোবহান সড়কের কমপক্ষে ১০/১২টি দোকান ও দুইটি মটর সাইকেল ভাংচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রন করছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

হাসপাতালে আহত ভর্তি ছাত্ররা হলেন- নিউটন সমাজ বিজ্ঞানন বিভাগ ২য় বর্ষ, তুহিন লোক প্রশাসন ১ম বর্ষ, মুন মার্কেটিং ৩য় বর্ষ, আমিনুর, মুরাদ মাকেটিং ৩য় বর্ষ, আসিফ পদার্থ বিজ্ঞান ১ম বর্ষ, তিতাস হিসাব বিজ্ঞান বিভাগ ২য় বর্ষ, অরুপ ম্যানেজমেন্ট মাস্টার্স, সুব্রত পদার্থ বিজ্ঞান বিভাগ ১ম বর্ষ, মিহিন, নাজমুল, নাঈম সমাজ বিজ্ঞান বিভাগ ২য় বর্ষ ও মিজান, মহসিন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ৩য় বর্ষ। এছাড়া গোপালগঞ্জ সদর থানার এসআই সিরাজসহ দুই পুলিশ সদস্য ইটের আঘাতে আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র ও বহিরাগত গোবরা গ্রামের যুবকদের ফুটবল খেলা হয়। খেলা শেষে স্থানীয় বহিরাগতরা ভিসি সাহেবের কোয়ার্টারের সামনে পুকুরে গোসল করতে যায়। সে সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে বহিরাগতদের কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

স্থানীয় বহিরাগতরা কয়েকজন ছাত্রকে মারপিট করেছে এ খবর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের মধ্যে ছড়িয়ে পড়লে ছাত্ররা একত্রিত হয়ে ক্যাম্পাসের বাহিরে সোবহান সড়কে কয়েকটি দোকানে হামলা ও ভাংচুর চালায়। পরে স্থানীয় গোবরা গ্রামের লোকজন বিশ্ববিদ্যালয়ে মেইন ফটকে অবস্থান নিয়ে ছাত্রদের মারপিট করে। সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত উভয় গ্রুপ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, পরিস্থিতি এখন শান্ত। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪