|

ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ-গাইবান্ধার ফুলছড়িতে প্রাথমিক শিক্ষকদের ৭ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে ১৯সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিরুতিহীন ঘন্টাব্যাপী তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ফুলছড়ি উপজেলা শাখার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডসহ ৭দফা দাবিতে মানববন্ধন কর্মসূচিতে দেড় শতাধিক প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক অংশগ্রহন করেন।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ফুলছড়ি উপজেলা শাখার সভাপতি এস.এম ইব্রাহিম আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনটির গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক আবুল হোসেন সিকদার, ফুলছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আয়নাল হক, সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, প্রধান শিক্ষক স্বপ্না বেগম, শিরিন আক্তার, লডলিচ সুলতানা, রঞ্জু মিয়া, সহকারী শিক্ষক রোস্তম আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের ২য় শ্রেণির পদমর্যাদা প্রদান করা হলেও গেজেটেড সহ ১০ম গ্রেডে উন্নীত করা হয়নি এবং সহকারি শিক্ষকদের বেতন গ্রেড উন্নীত করার ঘোষণা থাকলেও অদ্যাবধি তাদের ১৫তম গ্রেডে বেতন প্রদান করা হচ্ছে। মানববন্ধন শেষে শিক্ষক নেতারা সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডসহ ৭দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণ করেন।

দেখা হয়েছে: 318
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪