|

ফুলবাড়িয়ার বাক্তা ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের কর্মীসভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:৪৭ পূর্বাহ্ন | জুলাই ১৯, ২০২৩

ফুলবাড়িয়ার বাক্তা ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়িয়া উপজেলার বাক্তা ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ড শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বাক্তা বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ নং ওয়ার্ডের সভা হয়।

আব্দুল হামিদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মতিনের সঞ্চালনায় সভায়, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য এডভোকেট আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, অধ্যাপক আবুল হোসাইন, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুনুর রশীদ মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। পরে
কালনাজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, আগামী ২০২৪ সালের নির্বাচন হবে একটি কঠিন প্রতিদ্বন্ধিতাপুর্ণ নির্বাচন। নির্বাচনের বৈতরণি পার হতে এখন থেকেই কাজ করতে হবে। আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে, দল ভাল থাকে, মানুষ ভাল থাকে। আওয়ামী লীগ একটা আদর্শিক দল। সেই আদর্শকে তৃণমূলে ছড়িয়ে দিয়ে দলকে আরো শক্তিশালী এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে মজবুত করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগকে একটি মডেল আওয়ামী লীগ করতে আমরা কাজ করছি। অনেকেই বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে উপজেলা আওয়ামী লীগকে দুর্বল করার চেষ্টা করছেন। যতই চেষ্টা করুক উপজেলা আওয়ামী লীগের সাথে তৃণমূলের নেতাকর্মী আছে। এই তৃণমূলকে সাথে নিয়ে আমরা ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়তে চেষ্টা করছি।

নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমাদের অস্তিত্ব থাকবে না। নির্বাচন সামনে রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূলকে সুসংগঠিত করার মধ্যদিয়ে আওয়ামীলীগকে আরো গতিশীল করতে নির্দেশনা দিয়েছেন। সেই আলোকে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা করছে।

নেতৃবৃন্দ আরো বলেন, আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে কার্যকরী কমিটির সভা করে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নজির সৃষ্টি করেছেন। যা ইতিপূর্বে অন্যকোন কমিটির নেতৃবৃন্দ এমনকি সারাদেশে কেউ করেনি।

নেতৃবৃন্দ আরো বলেন, দলীয় নেতাকর্মীদের কাজ হলো, দলকে সুসংগঠিত করা এবং নির্বাচন এলে দলকে বিজয়ী করা। গত সাড়ে ১৪ বছরে সারা দেশের ন্যায় ফুলবাড়িয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ভিজিএফ, ভিজিডি, বিভিন্ন ভাতা, প্রাইমারী স্কুল শিক্ষার্থীরা স্কুল ড্রেসসহ বছরের প্রথমদিনে দ্বাদশ শ্রেণি পর্যন্ত বিনামুল্যে বই পাচ্ছে। সহজলভ্য মুল্যে কৃষকরা সার পাচ্ছে। শেখ হাসিনার উন্নয়নের কথা নেতাকর্মীদের বেশি বেশি প্রচার করতে হবে। বিএনপি জামাতের অপপ্রচারের বিরুদ্ধে কঠোর ভুমিকা নিতে হবে।

দলের ঐক্য বজায় রেখে শৃংখলার সাথে দল পরিচালনায় সকলের প্রতি আহবান জানিয়ে নেতৃবৃন্দ আরো বলেন, রাজনৈতিক প্রতিযোগীতায় হেরে গিয়ে অনেকেই দলের বিরুদ্ধাচারণ এবং দলের মধ্যে বিভাজনের চেষ্টা করছেন। তারা অরাজনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। কেউ অরাজনৈতিক কর্মকাণ্ড করলে তিনি যত বড় নেতাই হোক জননেত্রী শেখ হাসিনা তাকে ক্ষমা করবেন না।

ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। উপজেলা আওয়ামী লীগকে বাদ দিয়ে কেউ বিভাজনের দলকে বিভাজনের উদ্দেশ্য কোন সভা করতে চাইলে তাদেরকে বলবেন উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে আসুন আমরা আপনাদের সাথে আছি।

নেতৃবৃন্দ আরো বলেন, ২০২৪ সালের জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই এমপি হিসেবে দেখতে চাইবেন আমরা তার সাথেই থাকবো। এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বাক্তা পৌছলে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 138
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪