|

গাইবান্ধায় মটর সাইকেল ও ফেন্সিডিলসহ আটক ৪

প্রকাশিতঃ ২:৩৬ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

ফেন্সিডিলসহ-আটক-Detained with motorcycle and Phensidyl in Gaibandha 4

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা সদর উপজেলায় ফেন্সিডিলসহ চার জনকে আটক করেছে জেলা গোয়েন্দ (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬৫ বোতল ফেন্সিডিল ও একটি মটর সাইকেল উদ্ধার করা হয়। রবিবার (২২ এপ্রিল) বিকেল ৪ টার দিকে গাইবান্ধা সদর উপজেলার বুড়ির ঘর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার বিরামপুর থানার দাউদপুর গ্রামের নাজির হোসেনের ছেলে নাজমুল হোসেন (৩০) ও জয়নাল আবেদীনের ছেলে রনি বাবু (২২) এবং গাইবান্ধা সদর উপজেলার পূর্বপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে আহসানুর রহমান আশিক (৩৬) ও পূর্বকমরনই কুঠিপাড়া গ্রামের ওমর আলির ছেলে সাইদুর রহমান ভোটকা (৫০)।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলিয়ে গাইবান্ধা সদর উপজেলার বুড়ির ঘর এলাকা থেকে ১ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৬৫ বোতল ফেন্সিডিল ও একটি মটর সাইকেলসহ তাদেরকে আটক করা হয়।

তিনি আরো জানান, গাইবান্ধা সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আশিকের বিরুদ্ধে আদালতে আরও একটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪