|

ফেসবুকে ভুয়া কাবিন নামার পোস্ট: জলঢাকায় যুবকের কারাদন্ড

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ন | মে ১৯, ২০১৯

ফেসবুকে ভুয়া কাবিন নামার পোস্ট জলঢাকায় যুবকের কারাদন্ড

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় ফেসবুকে ভাতিজির সাথে নিজের ভুয়া বিয়ের গুজব ছড়ানোর অপরাধে এক যুবককে ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

অভিযুক্ত ওই চাচাকে পুলিশ আটকের পর শনিবার(১৮মে) বিকেলে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় অভিযোগকারী মেয়ের পিতা হাফিজুর রহমান ও মেয়ে হাফিজা আক্তার দুলালী উপস্থিত ছিলেন।

মেয়ের পিতার অভিযোগে জানা যায়, তার মেয়ে সদ্য এসএসসি পরীক্ষায় কৃতকার্য। স্কুলে থাকাকালীন প্রায়সময় পৌরসভার ৩নং ওয়ার্ড চৌধুরীপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে একরামুল হক(২২)নামের ওই যুবক তার মেয়েকে ইভটিজিংসহ পথরোধ করে নানান অঙ্গভঙ্গি দেখিয়ে অশ্লীল কথাবার্তা বলতেন।

এক পর্যায়ে অভিযুক্ত ওই যুবক নিজ নামীয় ফেসবুক এ্যাকাউন্টে তার মেয়ের নাম জড়িয়ে ভুয়া কাবিননামা বানিয়ে বিয়ে হয়েছে বলে প্রচারণা চালাতে থাকে। পরে মেয়েটির বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে অভিযোগ করেন।

ফেসবুক আইডিতে পূর্বের অভিযোগ ও মিথ্যা কাবিন নামার গুজব ছড়ানোর অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে বিকালে ভ্রাম্যমান আদালতে হাজির করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা একরামুলকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দেখা হয়েছে: 288
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪