|

ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০২০

ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ জাতীয় যুব দিবস এ বছর ‘বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০’ শিরোনামে উদযাপন করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবসটির এই নামকরণ। এ বছর দিবসটির স্লোগান নির্ধারণ করা হয়েছে- ‘মুজিববর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’। প্রতিপাদ্যের আলোকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রবিবার (১ নভেম্বর) উপজেলা পরিষদের মিলনায়তনে দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সনদ ও যুব ঋণের চেক বিতরণ করা হয়। সভায় বক্তারা প্রশিক্ষণ, ঋণের পরিমাণ ও পরিধি বৃদ্ধির বিষয়ে গুরুত্বারোপ করেছেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমাম এমপি। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা একেএম আব্দুল কাদির ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।

এছাড়াও অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, প্রাণী সম্পদ কর্মকর্তা আবু সাদাত মো. সায়েম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, সাংবাদিক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার প্রমুখ।

উপজেলা প্রশাসনের সার্বিক দিক নির্দেশনায় আলোচনা শেষে যুবকদের মাঝে ঋণ, সনদপত্র ও গাছের চারা বিতরণ এবং অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪