|

বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পক্ষ থেকে ময়মনসিংহের নগর পিতা ইকরামুল হক টিটুর সংবর্ধনা

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৯

বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পক্ষ থেকে ময়মনসিংহের নগর পিতা ইকরামুল হক টিটুর সংবর্ধনা

আরিফ আহমেদ, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরামুল হক টিটুকে শুক্রবার (১৯ জুলাই) সকাল ১১টায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে বাংলাদেশ-চীন মৈত্রী সেতু সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয়ে সংবর্ধনা দেয়া হয়। তিনি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার প্রধান উপদেষ্ঠা।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: নুরুল আলম প্রিন্স এর সভাপতিত্বে এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ফারুক হাসান, সংরক্ষিত মহিলা আসনের ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর শামীমা রহিম, বাংলাদেশ কৃষক লীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি এ বি ছিদ্দিক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক রাখাল চন্দ্র বর্মণ, গফরগাঁও শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নান ফরিদী খোকা, গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আরিফ আহমেদ, তারাকান্দা শাখার সভাপতি ডা. এ এইচ এম রফিক প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার সহ সভাপতি মোঃ আরমান, একলাসুর জামান শামীম, ডাঃ কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন বর্মন, শফিকুল ইসলাম আকাশ, প্রনব দত্ত বরুণ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মোঃ নজরুল ইসলাম মুকুল প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি সহকারী অধ্যাপক কানিজ ফোয়ারা নাহিদ ও সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি দাস নয়ন।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পক্ষ থেকে ময়মনসিংহের নগর পিতা ইকরামুল হক টিটুর সংবর্ধনা

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪