|

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা’ তার জন্মদিনে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০২১

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা' তার জন্মদিনে পুষ্পস্তবক অর্পণ

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা, বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শরীয়তপুর জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান।

রবিবার ৮ আগষ্ট সকাল দশটার দিকে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনের আম্রকাননে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন মোঃ শামীম হোসেন প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শরীয়তপুর জেলা পরিষদ, মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), তানভীর হায়দার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই, সাইফুল আলম অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা শরীয়তপুরসহ জেলা প্রশাসন, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী, প্রিন্ট, ইলেকট্রনিক অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা' তার জন্মদিনে পুষ্পস্তবক অর্পণ

দেখা হয়েছে: 229
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪