|

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

প্রকাশিতঃ ৮:৫৮ পূর্বাহ্ন | এপ্রিল ২১, ২০১৮

বন্ধুকযুদ্ধে-নিহত-Muggers killed in gunfight in Mymensingh

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় গোয়েন্দ পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক শীর্ষ ছিনতাইকারী নিহত হয়েছে। এ সময় ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন গোয়েন্দা পুলিশের এস আই জিন্নাহ ও এক কনস্টেবল।

শনিবার (২১ এপ্রিল ) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার পৌর শহরের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসডকের গুদারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও জেলা গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তবে পুলিশের ধারনা ২১ মার্চ ফুলপুর উপজেলায় সিএনজি ড্রাইভাইর আলিম উদ্দিনকে হত্যা করে সিএনজি ছিনতাইকারী ব্যক্তিই বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। কিন্তু পুলিশের ওই কর্মকর্তা বলেন বিস্তারিত আরও পরে জানানো হবে।

এ বিষয়ে ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম বলেন, আহত দুই পুলিশকে ফুলপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার ভোর সাড়ে ৪ টার সময় ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর শহরের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের গুদারিয়া এলাকার পশু হাসপাতারের সামনে।

বন্ধুকযুদ্ধে-নিহত-Muggers killed in gunfight in Mymensingh

তিনি আরও জানান, আসামী ধরার জন্য জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ফুলপুরে আসেন । পরে তারা পশু হাসপাতালের কাছে পৌছলে নিহত ব্যক্তিকে সন্দেহ হলে তাকে ধাওয়া করে পুলিশ। এসময় সে পুলিশের দিকে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশের ছোড়া পাল্টা গুলিতে ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গত ২১ মার্চে নিহত আলিম উদ্দিন নিখোজ হন।

তিনি আরও জানান, এরপর নিখোজের ৪ দিন পর ২৪ মার্চ উপজেলা সাহাপুর নাওদাড়া নতুন জামে মসজিদের পশ্চিম পাশের ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশ থেকে নিখোজ হওয়া সিএনজি চালক আলীম উদ্দীনের (৪০) লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪