|

বরিশালে পুলিশ সদস্যকে লাঞ্চিত কারী আটক

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০১৮

বরিশালে পুলিশ সদস্যকে লাঞ্চিত কারী আটক

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশালে রেজিস্ট্রেশন ও হেডলাইটবিহীন একটি মোটরসাইকেলের বেপরোয়া চালককে আটকে ঠিকভাবে গাড়ি চালানোর পরামর্শ দেয়ায় লাঞ্ছিত হতে হয় বরিশাল মেট্রোপলিটনে পুলিশের এক সদস্যকে।

ঘটনার ১৯ দিন পরে গ্রেফতার করা হয় লাঞ্চিতকারী, বখাটে , মাদক সেবনকারী ও মাদক বিক্রেতা পুলিশকে হুমকি দেওয়া শাওন খান (২৩) কে । গতকাল মঙ্গলবার(১৬ অক্টোবর) তাকে গ্রেফতার করে পুলিশ।

শাওন খান বরিশাল নগরীর বাংলাবাজার এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওটিতে দেখা যায়, বাংলাবাজার এলাকার নিউ হাউস রোডে নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয়ের এক ছাত্রকে (কালো শার্ট পরিহিত) বেপরোয়া মোটরসাইকেল চালনোর সময় তাকে ঠিকভাবে মোটরসাইকেল চালানোর পরামর্শ দিতে থাকেন একজন পুলিশ সদস্য। এমনকি সেই মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন ও হেডলাইটও ছিল না। একপর্যায়ে ওই এলাকার একজন ব্যক্তি (লাল টি শার্ট পরিহিত শাওন) সিগারেট হাতে নিয়ে মোটরসাইকেলটির পাশে এসে বলেন মোটরসাইকেলটি তার।

একপর্যায়ে ওই পুলিশ সদস্যর পরিচয় জানতে চায় লাল টি শার্ট পরিহিত ব্যক্তি(শাওন)। কিছুক্ষণ পর সে আওয়ামী লীগের লোক বলে পরিচয় দেয় এবং তার কাছে র‌্যাব পুলিশ কোনো ব্যাপার না বলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। কাউকে নিয়ম না শেখানোর জন্যও বলতে থাকে।

একপর্যায়ে রাস্তার পাশে থাকা পুলিশ সদস্যর মোটরসাইকেলটিও ভাঙচুর করে এবং ওই পুলিশ সদস্যকে লাঞ্ছিতও করে আওয়ামীলীগ নেতা পরিচয় দেয়া লাল টি শার্ট পরিহিত ওই যুবক (শাওন)। কিন্তু বরিশাল মহানগর আওয়ামীলীগ ও স্থানীয় আওয়ামীলীগের একাধীক নেতার সাথে কথা বলে জানা যায় শাওন খান ওয়ামীলীগ বা সহযোগী সংগঠনের সাথে জড়িত নন।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪