|

বরিশালে বিনম্র শ্রদ্ধায় মহান বিজয় দিবস উদযাপিত

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। এ উপলক্ষে শনিবার মধ্যরাত থেকে রবিবার দিনভর নানা কর্মসূচি পালন করেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

আজ সকালে পুলিশ লাইনসে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ স্মৃতিস্তম্ভে সকাল পুষ্পার্ঘ্য অর্পণ করে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ।

এরপর বিভাগীয় কমিশনার, পুলিশের রেঞ্জ ডিআইজি, মহানগর পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও সিটি কর্পোরেশনের মেয়র।

দবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের করে জেলা ও মহানগর আওয়ামীলীগ। অন্যদিকে দূপুর ১২টায় সদর রোডের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের করে জেলা ও নগর বিএনপি। ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন রাজনৈতিক দল নগরীতে সমাবেশ করে।

নগরীর বিভিন্ন কলেজসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ, সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, মহানগরের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম-সম্পাদক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

বিএনপির যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার, দক্ষিণ জেলা সভাপতি এবায়দুল হক চাঁন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪