|

বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ চার প্রতারক আটক

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৮

বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ চার প্রতারক আটক

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশালে জাল দলিল তৈরির বিপুল পরিমাণ সামগ্রী ও সরঞ্জামসহ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার বরিশাল নগরী এবং বানারীপাড়া উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় ব্রিটিশ আমল থেকে দলিল প্রস্তুতের স্ট্যাম্প, অসংখ্য জাল দলিল, বিভিন্ন অফিস আদালতের কয়েক শ’ সিল, ডিক্রি, আদালতের রায়ের কপি, ভুয়া ওয়ারেন্টসহ অনান্য কাগজপত্র উদ্ধার ও জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম) বরিশাল পুলিশ লাইনে ইন সার্ভিস সেন্টারে সংবাদ সম্মেলন করেছেন।

পুলিশ সুপার বলেন,‘গোপন সংবাদেরভিত্তিতে বানারীপাড়া থানা পুলিশের একটি দল ইলুহার গ্রামে অভিযান চালায়। এসময় জাল দলিল প্রস্তুতের হোতা মহুরী আবদুল মন্নান তালুকদারকে আটক করে।

তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বরিশাল নগরীর চকবাজার ও বগুড়া রোড থেকে বাবুল চৌকিদার, শাহজাহান হাওলাদার ও নজর আলী মৃধাকে আটক করে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ সুপার।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪