|

বরিশালে বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাসায় প্রেমিকার অনশন

প্রকাশিতঃ ৫:২০ অপরাহ্ন | মার্চ ০৪, ২০১৯

বরিশালে বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাসায় প্রেমিকার অনশন

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশাল নগরীতে বিয়ের দাবিতে হিমু বাশার (৩৫) নামে এক ছাত্রলীগ নেতার বাসার সামনে অনশন শুরু করেন প্রেমিকা (৩০)। সোমবার (০৪ মার্চ) সকাল ৬টার দিকে শহরের ১৭ নম্বর ওয়ার্ডের ফকিরবাড়ি রোডে ওই ছাত্রলীগ নেতার বাসায় তিনি অনশনে বসেন।

কিন্তু তরুণী যাওয়ার পরপরই বাসা ছেড়ে পালিয়েছেন প্রেমিক। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ অনশনরত তরুণীকে উদ্ধার করে থানা নিয়ে গেছে।

ছাত্রলীগ নেতা হিমু বাশার বরিশাল আইন মহাবিদ্যালয়ের শিক্ষার্র্থী এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক। অবশ্য প্রেমিকা তরুণীও একই কলেজের শিক্ষার্থী এবং ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তাঁর বাসা শহরের ২৭ নম্বর ওয়ার্ডে।

বরিশাল আইন মহাবিদ্যালয় ছাত্রলীগ নেত্রী নারগিস সুলতানা চায়না জানিয়েছেন- কলেজের একই বর্ষে পড়ার সুবাদে ছাত্রলীগ নেতা হিমু বাশারের সাথে তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাত থেকে আট মাসের প্রেমের সম্পর্কে তাঁরা শহরের একাধিক আবাসিক হোটেলে সময় কাটিয়েছেন। এমনকি লঞ্চের একটি কেবিনে দুইজনে ঢাকাও গেছেন।



মেয়েটিকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাঁর সর্বস্ব লুটে নিয়েছে। একপর্যায়ে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে নানা ভাবে সময়ক্ষেপন করা হচ্ছিল। সবশেষে তাকে (মেয়ে) বিয়েতে অসম্মতি প্রকাশ করেন ওই ছাত্রলীগ নেতা।

এমন পরিস্থিতিতে বাধ্য হয়ে প্রেমিক তরুণী অনশন শুরু করেন। এই বিষয়ে জানতে ছাত্রলীগ নেতার মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহামুদ হাসান বরিশালটাইমসকে জানিয়েছেন- খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। পুরো বিষয়টি তিনি (প্রেমিকা) মৌখিকভাবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবহিত করেছেন।

এই ঘটনায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। সেই অভিযোগ হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪