|

বরিশালে ম্যাগনেট নিয়ে দ্বন্দ্বে নির্মাণশ্রমিক খুন!

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

বরিশালে ম্যাগনেট নিয়ে দ্বন্দ্বে নির্মাণশ্রমিক খুন!

খোকন হাওলাদার, বরিশাল সংবাদদাতাঃ

বরিশাল শহরে ম্যাগনেট নিয়ে দ্বন্দ্বে খুন হয়েছেন দুলাল ঢালী (৪৫) নামে এক নির্মাণশ্রমিক। নিজেদের মাঝে তর্কাতর্কির একপর্যায়ে জাহাঙ্গীর নামে এক ব্যক্তির ঘুষিতে এই প্রাণবিয়োগের ঘটনা ঘটে। শুক্রবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শহরের নথুল্লাবাদ এলাকার শাহ জামাল সড়কের একটি বাসায় এই ঘটনা ঘটে।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। কিন্তু এই ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীরকে গ্রেপ্তার করতে পারেনি।

নিহত দুলাল ঢালী বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা বাজার এলাকার বাসিন্দা। কিন্তু বরিশালে নির্মাণশ্রমিকের কাজ করার সুবাদে শাহ জালাল সড়ড়কের একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী সুমি বেগম জানিয়েছেন- তার স্বামী দুলাল ও জাহাঙ্গীর হোসেন নামে এক ব্যক্তি কোন একটি কোম্পানির সাথে চুক্তি করে ম্যাগনেট খুঁজতেন। সেই বিষয় নিয়ে শুক্রবার রাতে দু’জনের মধ্যে বিরোধ দেখা দিলে জাহাঙ্গীর উত্তেজিত হয়ে দুলালের কানের ওপর ঘুষি মারেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রহমান মুকুল জানিয়েছেন- স্বজনদের দাবির প্রেক্ষিতে মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কিন্তু দুলালের মৃত্যুর কারণ সেই বিষয়টি আপাতত নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তীতে সেই অনুসারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তাছাড়া ঘটনার পর থেকে জাহাঙ্গীরও পলাতক রয়েছেন।

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪