|

বরিশাল-ঢাকা মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১০

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | নভেম্বর ১৮, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে থামানো ট্রাকের সাথে যাত্রীবাহি পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ট্রাকের হেল্পার আব্দুল্লাহ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। নিহত আব্দুল্লাহ ফরিদপুর জেলার শান্তা উপজেলার বপিনাগপুর গ্রামের সানু মিয়ার ছেলে।

শনিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হরিদাস নাগ বলেন, রাত সাড়ে ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উপজেলার নতুন শিকারপুর বাসস্ট্যান্ডের ৫’শ গজ উত্তরে একটি ট্রাকে পাটখড়ি (বাজালি) বোঝাই করা হচ্ছিল। এ সময় মহাসড়কের পাশে থামানো ওই ট্রাকটির সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের নিয়ন্ত্রন হারিয়ে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ট্রাকের হেলপার আব্দুল্লাহ।

এ ঘটনায় আহত হন দশজন বাসযাত্রী। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে।
দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় আধা ঘন্ট যান চলাচল বন্ধ ছিল। পরে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে নেওয়ায় যান চলাচল স্বাভাবিক হয়।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪