|

বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে বরিশাল মাতিয়ে গেলো শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট। ২৪ অক্টোবর বুধবার বিকেল থেকে বঙ্গবন্ধু উদ্যানে লাখো মানুষের উপস্থিতিতে এই কনসার্ট অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের নবাগত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

সন্ধ্যা থেকেই গানের আবহে উদ্বেলিত ছিল আগত দর্শকরা। শুধু বঙ্গবন্ধু উদ্যানের দর্শকরাই নয় এই মেগা কনসার্টে সংযুক্ত ছিল পুরো দেশ। কারণ গানবাংলা চ্যানেল এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন বরিশাল জেলা প্রশাসন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই আতশবাজির মুর্হুমুর্হু শব্দে অপ্রতিরোধ অগ্রযাত্রার বাংলাদেশের উন্নয়নের আরো একবার জানান দেয়।

এই শব্দের তালে তালেই নেচে উঠে দর্শকরা। অনুষ্ঠান মঞ্চ থেকে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার চলমান ওয়ানডে সিরিজের খেলায় বাংলাদেশের জন্য শুভ কামনা করা হয়।

গান পরিবেশন করে এই লাখো দর্শকদের মাতিয়ে রাখেন বাউল শাহাবুদ্দিন, শফি মন্ডল, কুদ্দুস বয়াতী, চিশতি বাউল, হৃদয় খান ও মানাম আহমেদ প্রমূক। অনুষ্ঠানটি কিংবদন্তি সংগীত শিল্পী আইউব বাচ্চুকে স্মরণ করে শেষ করা হয়।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪