|

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ২০২২/’২৩ইং সেশনের নব নির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর

প্রকাশিতঃ ৬:২৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০২২

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ২০২২/'২৩ইং সেশনের নব নির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর

সাইফুর রহমান, মাদ্রিদ,স্পেন: স্পেনের মাদ্রিদে বাংলাদেশ কমিউনিটির প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন গত ৩০শে জানুয়ারি/’২২ইং রোজ রবিবার রাত ৮:৩০ ঘটিকার সময় এসোসিয়েশনের দ্বায়িত্ব হস্তান্তর সভা অনুষ্টিত হয়।

দ্বায়িত্ব হস্তান্তর সভা এসোসিয়েশন এর প্রধান নির্বাচন কমিশনার জনাব খোরশেদ আলম মজুমদার এর সভাপতিত্বে এবং সদস্য সচিব জনাব দুলাল সাফা এবং যুগ্ম সচিব মাসুদুর রহমান এর যৌথ সঞ্চালনায় অনুষ্টিত হয়ে প্রথমে কোরআন থেকে তেলাওয়াত করেন মৌলানা খলিলুর রহমান।

সভায় কমিউনিটির বিশিষ্টজনদের মধ‍্যে বক্তব্য রাখেন বেলাল আহমেদ , মাহবুবুর রহমান ঝন্টু, জাকির হুসেন, ফজলে এলাহি, আব্দুল মুজাক্কির, আসাদুজ্জামান রাজ্জাক, সাংবাধিক বকুল খান,সাংবাদিক সেলিম আলম সহ অনেকেই।বক্তারা উনাদের বক্তব‍্যে বাংলাদেশ এসোসিয়েশনের একটি স্হায়ী হল রুম করার জন‍্য নতুন কমিটির নিকট প্রস্তাব ব‍্যাক্ত করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব জামাল উদ্দিন মনির এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন সৈয়দ আশফাকুল হক।

প্রধান অতিথি উনার বক্তব‍্যে সবার সমন্বয়ে একটি সুন্দর কমিউনিটি মাদ্রিদে উপহার দেওয়ার জন‍্য কমিউনিটির সর্বস্তরের সবার প্রতি আহ্বান জানিয়ে বল্রন একেক জন বাংলাদেশের পতাকা বহণকারী যাতে স্প‍্যানিশরা আমাদের দেখে বলতে পারে এরা একটি সুসৃংখল জাতি। এদিকে বিশেষ অতিথি উনার বক্তব‍্যে সবার সমন্ময়ে মাদ্রিদ কমিউনিটিকে কাজ করার আহ্বান জানান।

প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার উনার বক্তব্যে কমিউনিটির ঐক্য ও ভ্রাতৃত্ব বজায় রাখতে নির্বাচিত কমিটিকে বেশকিছু পরামর্শ প্রদান করেন।

নবনির্বাচিত সভাপতি আল মামুন সিনিয়র সহ সভাপতি শাহ আলম,সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল খান ও আবু জাফর রাসেল, সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান সকল স্পেন প্রবাসীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্জাপন করেন।

দেখা হয়েছে: 278
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪