|

বাংলাদেশ রিপোর্টাস ক্লাব তানোর শাখার কমিটি গঠন

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৯

বাংলাদেশ রিপোর্টাস ক্লাব তানোর শাখার কমিটি গঠন

তানোর প্রতিনিধিঃ বাংলাদেশ রিপোর্টাস ক্লাব তানোর শাখার কমিটি গঠন করা হয়েছে। সর্ব সম্মতিক্রমে সভাপতি সাইদ সাজু (দৈনিক সোনালী সংবাদ ও দৈনিক আমাদের সময়), আব্দুস সবুর সাধারন সম্পাদক (দৈনিক আমাদের রাজশাহী) মনোনিত করে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আজ রোববার দুপুরে তানোর প্রেস ক্লাব কার্যালয়ে সকল সাংবাদিকদের সম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনি (দৈনিক লাল গোলাপ ও জয়ের বাংলাদেশ এবং শীর্ষ নিউজ), সহ-সভাপতি আশরাফুর আলম (দৈনিক রাজশাহী ও দৈনিক নবরাজ) সহ-সভাপতি লুৎফর রহমান (দৈনিক সয়াদিগন্ত ও দৈনিক সোনার দেশ), যুগ্ন সাধারন সম্পাদক সারোয়ার হোসেন (দৈনিক উত্তরা প্রতিদিন ও দৈনিক স্বদেশ বানী) সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মিঠু (দৈনিক যায়যায়দিন ও দৈনিক সানশাইন), সহকারী সাংগঠনিক সম্পাদক শরিফুর ইসলাম (দৈনিক সোনার দেশ), অর্থ সম্পাদক মাহাবুব জুয়েল ( চ্যানেল এস ও দৈনিক মানববমিন) প্রচার সম্পাদক সোহেল রানা (মাদারল্যান্ড নিউজ), প্রকাশ ও প্রকাশনা মামুনুর রশিদ মামুন (দৈনিক নতুন প্রভাত ও দৈনিক আমাদের নতুন সময়), দপ্তর সম্পাদক সম্পাদক মমিনুল ইসলাম মুন (দৈনিক ইনকিলাব), কার্যনির্বাহী নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম রন্জু (দৈনিক আজকের কাগজ), আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বাংলা বাজার পত্রিকা), টিপু সুলতান (দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক সানশাইন), ইমরান হোসাইন (দৈনিক যুগান্তর), সোহানুল হক পারভেজ (দৈনিক চাপাইচিত্র) আবুল কাশেম বাবু (দৈনিক জাতীয় অর্থনীতি), বেনজির আহম্মেদ ফটো সাংবাদিক (সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান), সুজন আহম্মেদ (দৈনিক রাজবার্তা) মুন্জুরুল হক (সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান)।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪