|

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে নৌকার প্রার্থী আলমগীর হোসেন জনপ্রিয়তার র্শীষে

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০২২

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আলমগীর হোসেন সরকার।

নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা এলাকায় ততোই বাড়ছে। সেই সাথে ইউনিয়নের তালতলী মির্জাপুর, সাজুড়িয়া, কোনোপাড়া, দলালীপাড়া, তেলীপুকুর, গাঙ্গোপাড়া,পালাশী, চন্দ্রপুর,উদপাড়া, বাজে গোয়ালকান্দি, চেউখালী, একডালা, সমষপাড়া, কামারখালীসহ তার নিজগ্রাম রামরামায় ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে তিনি নৌকা প্রতিকে ভোট প্রার্থনার পাশাপাশি সকলের কাছে দোয়া প্রাথনা করছেন। এবং ভোটারদের চাওয়াকে বাস্তবায়ন করতে অবশিষ্ট কাজ গুলো সম্পন্ন করার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন করছেন তিনি।

আলমগীর হোসেন সরকারের পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম জব্বার হোসেন সরকার এই গোয়ালকান্দি ইউনিয়নে পাশাপাশি কয়েক বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছিলেন। তার মৃত্যুর পর তার বড় ছেলে জাহাঙ্গীর হোসেন সরকার গোয়ালকান্দি ইউনিয়নে নির্বাচন করে বিএনপির প্রার্থী ইসমাইল হোসেনকে বিপুল ভোটে পরাাজিত করে নির্বাচিত হন।

এবং সে পাড়ায় পাড়ায় উন্নয়ন শুরু করলে কথিত জেএমবির ক্যাডারেরা রামরামার জলপাইতলার মোড়ে তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায় তারা। এরপর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে হাল ধরেন ছোট ভাই আলমগীর হোসেন সরকার। এবং বিগত সময় ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে জয়লাভ করে চেয়ারম্যান নির্বাচন হণ।

দেখা হয়েছে: 153
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪