|

বাগমারার সেই জাবের ঈদে কাপড় বিলিয়ে সেজেছে আ’লীগ নেতা

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | মে ১৯, ২০২০

স্টাফ রিপোর্টার, বাগমারা: সন্ত্রাসী লালনকারী নারীর স্তুন কেটে নেওয়া সহ বিল খাল পুকুর দখলের একাধিক মামলার আসামী বাগমারার সেই বহুল আলোচিত জাবের বাহিনীর প্রধান জাবের আলী এবার বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসাবে শাড়ি লুঙ্গি বিভিন্ন কাপড় চোপড় বিতরণ করে আবারও চমক সৃষ্টি করেছেন। এলাকার ত্যাগি নিবেদিত প্রান আওয়ামীলীগ নেতারা জানান , আওয়ামীলীগ ধ্বংস করার জন্য জাবের বাহিনীই যথেষ্ট। তারা দলের জন্য এখন করোনা ভাইরাস, তারাই আওয়ামীলীগের জন্য সর্বনাশ ডেকে আনবে। স্থানীয়রা বলেছেন কুখ্যাত জাবের আলী এবার হাইব্রীড আওয়ামীলীগার সেজে আগামী ইউপি নির্বাচনে তিনি নৌকার টিকিটি ছিনিয়ে আনতে চাইছেন। সেই জন্য তিনি এখন থেকেই আওযামীলীগের অনেক নেতাদের ডোনেশন দিয়ে ম্যানেজ করে তাদের দিয়ে তদবির শুরু করেছেন। গত সোমবার বিকেলে ইউনিয়নের মন্দিয়াল গ্রামে সামাজিক দুরত্ব বজায় রেখে জাবের আলী ও তার ক্যাডোর বাহিনীর নেতৃত্বে এসব ঈদ উপহার প্রদান করা হয়।

জানা গেছে, করোনা ভাইরাসের কারনে গরীব, দুস্থ, অসহায়, হতদরিদ্র সহ নিম্ন আয়ের মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শাড়ী, লুঙ্গী, মেক্সি, পাঞ্জাবী এবং টি-শার্ট প্রদান করেন বাসুপাড়া ইউনিয়নের এক সময়ের দূর্ধর্ষ ক্যাডার এলাকার খাল বিল পুকুর দখল সহ রানীর স্তন কেটে ফেলা মামলার আসামী সন্ত্রাসী জাবের আলী।

জানা গেছে, সামান্য পুকুর পাহারাদার দখল বানিজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে রাতারাতি কোটিপতি বনে যাওয়া জাবের আলী তার ব্যক্তিগত তহবিল থেকে ১৫শত ব্যক্তির মাঝে এসব ঈদ উপহার প্রদান করে তিনি আবারও মিডিয়ার নজর কেড়েছেন। এর আগে তিনি অসহায়, গরীব, দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রীও প্রদান করেছিলেন। স্থানীয়রা জানান, জাবের আলীর অর্থ ও পতিপত্তির কাছে মাথা নত করে চলেছে খোদ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা। আওয়ামীলীগের একাধিক প্রবীন নেতা জানান, এমন কুলষিত ও সমালোচিত ব্যক্তিরা আওয়ামীলীগে এসে স্থান করে নেওয়ার সুযোগ পেলে তারা করোনা ভাইরাসের মত গোটা আওয়ামীলীগকে কুলষিত করতে সময় লাগবে না।

ওই দিন ত্রান বিতরণের সময় উপজেলা আওয়ামীলীগের বিশিষ্ট নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, সহ-সভাপতি মকবুল হোসেন, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী সৈয়দ আলী, সাবেক ইউপি সদস্য দেলসাদ হোসেন, ওয়ার্ড আ’লীগের সভাপতি আমিনুল হক, রতন কুমার, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ইনতাজ আলী, জাহিদ হাসান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু প্রমুখ।

দেখা হয়েছে: 262
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪